আসন্ন লোহাগড়া পৌরসভা নির্বাচনে ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কমিশনার পদে প্রার্থীতা ইচ্ছা পোষণ করেছেন মোসাঃ খালেদা জামান।তিনি পৌরসভাধিন ৪নং ওয়ার্ডের মদিনাপাড়া গ্রামের জনদরদি মৃত মোঃ মোয়াজ্জেম মোল্লার মেয়ে ।

নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে খালেদা জামান গণসংযোগ শুরু করে দিয়েছেন।তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশলদী বিনিময় করছেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নিচ্ছেন।

একই সাথে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে কথা হয় সংরক্ষিত নারী কমিশনার প্রার্থী মোসাঃ খালেদা জামান এর সাথে। তিনি বলেন, ‘আমি এলাকার মেয়ে কারো ছোট বোন, কারো মেয়ের সমতুল্য।তাই নিঃস্বার্থভাবে সমাজসেবা করার উদ্দেশ্যে নারী কমিশনার প্রার্থী হয়েছি।

সবার সমর্থন দোয়া ও ভালবাসা চাই। খালেদা জানান আরো বলেন,আমাকে নির্বাচিত করলে ৪,৫,৬ নং ওয়ার্ডের উন্নয়ন মূলক কাজে সতেজ থাকব । এবং তিনি লোহাগড়া পৌরসভা অত্যাধুনিক মডেল পৌরসভা হিসাবে বাস্তবে রূপ নিক এইটাই চায়। তিনি নির্বাচিত হলে পৌরসভার নিতীমালা অনুযায়ী উন্নয়ন মূলক কাজে সতেজ থাকব।

খালেদা জামানের নির্বাচনীএলাকার মানুষ বলেন খালেদা জামানের বাবা মোয়াজ্জেম মোল্লা একজন সত ও জন দরদি মানুষ ছিলেন । ওয়ার্ডের মানুষ খালেদা জামানের মধ্যে ও এমন কিছু আশা করেন।

খালেদা জামান বলেন আপনারা সকলে দোয়া করবেন, ইনশাআল্লাহ আপনাদের দোয়া ও সমর্থন থাকলে জয়ী হবো ।

সেই সাথে পৌর বাসীদের সুস্বাস্থ্য কামনা করেন এবং করোনাভাইরাস প্রতিরোধে সকলকে সামাজিক দূরত্ব বজয় রাখতে বলেন।

ঘরে থাকুন সুস্থ থাকুন, প্রয়োজনে বাড়ির বাহির হলে মাক্স ব্যবহার করতে বলেন।